আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সঞ্চয়ের টাকা চাওয়ায় যুবককে পিটিয়ে আহত


সংবাদচর্চা রিপোর্ট: আড়াইহাজারে স্বদেশ সঞ্চয় ও ঋনদান প্রকল্প লিঃ নামক সমিতি থেকে সঞ্চয়ের টাকা চাওয়ায় রিপন (৩০) নামে এক যুবককে পিটিয়ে আহত করেছে সমিতির পরিচালক ও তার সহযোগীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দী গ্রামে। আহত রিপন জানান, ওই সমিতিতে আমার এবং আমার ভাই শাহ-আলীর নামে উনিশ লক্ষ চল্লিশ হাজার টাকা জমা করি। ওই টাকা থেকে গত ১০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে সমিতির পরিচালক ইজারকান্দী গ্রামের হযরত আলীর ছেলে ইমরান সাত লক্ষ টাকা আমাদের দেওয়ার কথা বলে ডেকে নেয়। সেই টাকা আনতে আমার ভাই শাহ-আলী এবং বাবা আব্বাস আলীকে সাথে নিয়ে বৃহস্পতিবার রাতে সমিতির কার্যালয়ে গেলে তা দিতে অস্বীকৃতি জানায় সমিতির পরিচালক ইমরান। সব টাকা দেবে না বলেও হুমকি দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। সেই সময় আমি প্রতিবাদ করলে কার্যালয়ে অবস্থানরত ইমরান এবং তার সহযোগী শামীম, সাইদুল, রিফাতুল্লাহ, হানিফা, জাকির, জামির সহ আরো কয়েকজন আমাদের উপর অর্তকিত হামলা চালায়।
তাদের হামলায় রিপন আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এ ব্যাপারে জানতে অভিযুক্ত ইমরানের মোবাইলে ফোন করলে সে ফোন রিসিভ করেনি।
জানা গেছে আহত রিপনের বাবা আব্বাস আলী বাদী হয়ে শুক্রবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ